শুধু এই নিষেধটি অমান্য
- PIAL ১৬-০৫-২০২৪

এমন না,আমি আরো অনেকের জন্য-
প্রস্তুত হয়ে বসে থাকি,বসে আছি অপেক্ষায়।
শুধু মাত্র তোমার ডাকের আশায়,
সেই চোখের সেই ইশারায়
অনন্তকাল সর্বপ্রথম সাড়া দেবার ইচ্চায়-
প্রস্তুত হয়ে বসে থাকি,বসে আছি অপেক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।